শনি. এপ্রি ২৭, ২০২৪

খবর বিজ্ঞপ্তি,
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুলনা মহানগরীকে সুন্দর-পরিচ্ছন্ন ও তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে ব্যাপক অর্থ বরাদ্দ দিয়েছেন। বরাদ্দের সেই অর্থ দিয়ে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। একইসাথে সরকার ¯^ল্প আয়ের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নেও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০টায় নগরীর রায়পাড়া মেইন রোডের লিটন স্মৃতি সংসদের উদ্যোগে এলাকার ¯^ল্প আয়ের পরিবারের সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে মেয়র এ কথা বলেন। তিনি বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের বিষয় উল্লেখ করে বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন এবং সংসদ নির্বাচনে নগরবাসীকে উৎসবমুখর পরিবেশে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানের আহবান জানান। এর আগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেককে পুনরায় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রির প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে লিটন স্মৃতি সংসদের পক্ষ থেকে মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
লিটন স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান চৌধুরী বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগ সাধারন সম্পাদক এমডিএ বাবুল রানা, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর মাজেদা খাতুন, সাবেক কাউন্সিলর রুমা খাতুন, লিটন স্মৃতি সংসদের সহ-সভাপতি ফরিদ আহমেদ খোকন, সমীর কুমার দে, বিকাশ চন্দ্র রায় চৌধুরী, এম এ জলিল, মিজানুর রহমান নাজু, কিংকর দাস, মুকুল দাস, পারভেজ সাজ্জাত সুমন, রাজা, আনোয়ার, উজ্জল, কাকন খলিফা, টুলু, টিপু, ফয়সাল, শংকরসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও ক্লাবের সকল সদস্যবৃন্দ। jl

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *