বুধ. মে ৮, ২০২৪

উত্তাল সংবাদঃ

আগামী  ১০ ডিসেম্বরে মুক্তিবাহিনী এবং মিত্রবাহিনীর সদস্য , তাদের সন্তান এবং প্রজন্ম অর্থাৎ তিন প্রজন্ম নিয়ে একটি মিলনমেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে । যার জন্য আজকের এই সংবাদ সম্মেলন এবং গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপির  সাথে  সৌজন্য সাক্ষাৎ করেন  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদ। বাংলাদেশের মুক্তিবাহিনী ও ভারতীয় মিত্রবাহিনীর সদস্য ও প্রজন্মের যৌথ মিলন মেলা উপলক্ষ্যে সংবাদ সম্মেলন, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশের মুক্তিবাহিনী ভারতের মিত্রবাহিনীর সদস্য সন্তান ও প্রজন্মের মৈত্রী মিলন মেলা সফল করতে সংবাদ সম্মেলন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদ।

২৫ অক্টোবর ২০২২ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স হলে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর ১০ ডিসেম্বর ২০২২ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশের মুক্তিবাহিনী ভারতের মিত্রবাহিনীর সদস্য সন্তান ও প্রজন্মের মৈত্রী মিলন মেলা সফল করতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় সভাপতি  মেহেদী হাসান, উপস্থিত ছিলেন মিত্রবাহিনীর সদস্য সন্তান শ্রীমতি সূপর্ণা বন্দোপাধ্যায়, আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি ও ৭০ এর গণপরিষদ সদস্য সন্তান সুজন রহমান, মিত্রবাহিনীর প্রজন্ম উপাসনা ব্যানার্জীসহ মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদ এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের মহাসচিব মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী,র সাথে সৌজন্য সাক্ষাৎ সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি

আগামী  ১০ ডিসেম্বরে মুক্তিবাহিনী এবং মিত্রবাহিনীর সদস্য , তাদের সন্তান এবং প্রজন্ম অর্থাৎ তিন প্রজন্ম নিয়ে একটি মিলনমেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে । যার জন্য আজকের এই সংবাদ সম্মেলন এবং গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপির  সাথে  সৌজন্য সাক্ষাৎ করেন  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদ,

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স হলে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর ১০ ডিসেম্বর ২০২২ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশের মুক্তিবাহিনী ভারতের মিত্রবাহিনীর সদস্য সন্তান ও প্রজন্মের মৈত্রী মিলন মেলা সফল করতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলন,

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *