শুক্র. এপ্রি ২৬, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে নিখোজের ২১ ঘন্টা পরে রাব্বী খান (১২) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৪ জুন) বেলা ১১টায় সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের নাটইখালী এলাকার একটি খাল থেকে ভাসমান অবস্থায় রাব্বির মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। এর আগে সর্বশেষ শনিবার (০৩ জুন) দুপুরে স্থানীয় একটি খালে ৩ বন্ধুর সাথে গোসল করতে দেখা যায় রাব্বিকে।
নিহত রাব্বী খান নাটই খালী গ্রামের হেদায়েত খানের ছেলে ও স্থানীয় এসবি নাটইখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্র ছিল।
জানা যায়, শনিবার দুপুরে প্রচÐ তাপদাহে রাব্বীসহ তার চার বন্ধু বাড়ির পাশের খালে গোসল করছিল। দীর্ঘ সময় ধরে গোসলের পর অন্য বন্ধুরা বাড়িতে চলে আসলেও রাব্বীকে আর পাওয়া যায়নি। বন্ধুরা মিলে খালের পারে থাকা একটি গাছ থেকে ললাফিয়ে পানির মধ্যে পড়ছিল কয়েকবার।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এক সাথে গোসল করতে নামা বন্ধু ও অন্যান্যদের কাছ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে। মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ কাজ শুরু করেছে। ‍al

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *