বুধ. এপ্রি ২৪, ২০২৪

 

খুলনা প্রতিনিধি:

খুলনার দাকোপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যাক্তিকে কুপিয়ে জখম ; নগদ অর্থ লুট

খুলনার দকোপে এক ব্যক্তিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে জখম করার পাশাপাশি নগদ অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।পুলকেশ বিশ্বাস(৪৫) নামের উক্ত ব্যাক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করে তার সাথে থাকা (ব্যাবসার জন্য রক্ষিত) নগদ টাকা ছিনতাই করে নিয়েছেন বলে তিনি জানিয়েছেন।

ঘটনাটি ঘটেছে গত  ১লা জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় খুলনা জেলার দাকোপ থানার অন্তর্গত খুটাখালী মোটরসাইকেল বাসস্টান্ডে।এ বিষয়ে দাকোপ থানায় বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের নামে অভিযোগ দায়ের করেছেন পুলকেশ। সূত্র জানায় পুলকেশ বিশ্বাস ব্যাবসার কাজে দাকোপ থেকে মোটরসাইকেল যোগে বরিশাল যাচ্ছিলেন। পথে মধ্যে খুটাখালী বাসস্টান্ডে আসলে এক ভ্যান চালক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়, এতে সে ক্ষিপ্ত হয়ে ভ্যান চালককে ধমকা ধমকি করলে মুহূর্তের মধ্যেই কতিপয় ব্যক্তি উপযাজক হয়ে দলবলে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পুলকেশকে মারধর করতে থাকে।এতে তার নাক ফেটে যায় এবং শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ ইনজুরি হয়।এ সময় তার সঙ্গে থাকা নগদ টাকা তারা লুট করে নিয়ে যায় বলে জানিয়েছেন পুলকেশ।

এরপর স্থানীয়দের সহয়তায় তাকে প্রথমে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন পরে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ বিষয়ে দাকোপ থানার অফিসার ইনচার্জ উজ্জল দত্তর সাংবাদিকদের  বলেন অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। অপরাধ প্রমাণিত হলে আসামিদেরকে গ্রেফতার করা হবে।

jml

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *