বুধ. মে ৮, ২০২৪
বাগেরহাট প্রতিনিধিঃ
খুলনা র‌্যাব-৬ সদস্যরা বাগেরহাটে অভিযান পরিচালনা করে আমদানি করা ৯০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় গাঁজা বহন করা কাভার্ডভ্যান জব্দ করেছে। এ ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করেছে।
বাগেরহাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব ৬। রবিবার রাতে বাগেরহাট সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সোমবার বেলা ১১টায় র‌্যাব-৬ মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
গ্রেফতার ব্যক্তিরা হলেন-কুমিল্লা জেলার মো. ফয়সাল মিয়া (২৭) ও মো. জাহাঙ্গির আলম (৩৮)।

র‌্যাব-৬ জানায়, খুলনার স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাগেরহাট সদর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে আভিযানিক দলটি বাগেরহাট সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজতে থাকা ৯০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনের একটি কাভার্ড ভ্যান উদ্ধারপূর্বক জব্দ করে  র‌্যাব। উদ্ধারকৃত ৯০ কেজি গাজা ও জব্দকৃত কাভার্ড ভ্যানটিসহ দুই মাদক কারবারিকে বাগেরহাট সদর থানায় হস্তান্তর ও মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *