বৃহঃ. মে ২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে অনুষ্ঠিত হবে ঈদুল আযহার প্রধান জামাত। প্রতি বছরের মত এবারও ষাটগম্বুজ মসজিদে ঈদুল আযহার জামাত হবে তিনটি। ঐতিহ্যবাহি এ মসজিদে ঈদুল আযহার প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টায়। দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল পৌনে ৮টায় ও তৃতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টা ৩০ মিনিটে।
বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, প্রতি বছরের মত এবারও বাগেরহাট জেলায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে। মুসল্লিদের কথা চিন্তা করে মোট তিনটি জামাত অনুষ্ঠিত হবে এখানে। ঈদে মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিত এবং কোন অনাকাংখিত ঘটনা এড়াতে আইনশংখলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবে। এছাড়া জেলা শহরের অন্যান্য ঈদগাহ ও মসজিদে যথাযথ সময়ে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে, ষাটগম্বুজ মসজিদ ছাড়াও জেলার খানজাহান আলীর মাজার জামে মসজিদ ও পুরাতন কোর্ট জামে মসজিদে সকাল ৭টা ৩০ মিনিটে, আলীয়া মাদ্রাসা জামে মসজিদ, হরিণ খানা জামে মসজিদ, খারদ্বার জামে মসজিদ, সোনাতলা জামে মসজিদ, নাগেরবাজার হাজি আরিফ জামে মসজিদ ও পিসি কলেজ জামে মসজিদে ৭টা ৩৫ মিনিটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়াও জেলা শহরের অন্যান্য ঈদগাহ ও মসজিদে সকাল ৭টা থেকে ৮টার মধ্যে ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হবে।##mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *