বৃহঃ. মে ১৬, ২০২৪

 

প্রতিনিধি বাগেরহাট:

২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ আগস্ট) দুপুরে বাগেরেহাট জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়। শহরের  স্টেডিয়াম সড়ক, দাসপাড়া মোড়, কেন্দ্রীয় বাসস্ট্যান্ড, ট্রাফিক মোড়, ভিআইপি মোড়, আলিয়া মাদরাসা সড়ক, শিশু হাসপাতাল মোড়সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন কের পুনরায় দলীয় কার্যালয়ের সামনে জড় হয়। দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল ও প্রতিবাদ সমাবেশে বাগেরহাট জেল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু,বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফা খানম, , মহিলা আওয়ামী লীগ নেত্র্রী রিজিয়া পারভীনসহ কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহন করেন।

২১ আগস্ট ২০০৪ বিকেল ৫টা ২২ মিনিটে বঙ্গবন্ধু অ্যাভিনিউর সামনে ট্রাকের ওপর বানানো মঞ্চে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার বক্তব্য শেষ হওয়ার পরেই গ্রেনেড হামলা করে সন্ত্রাসীরা। ওই হামলায় ২৪ জন নিহত এবং আহত হয় কয়েকশ নেতাকর্মী-সমর্থক।

tn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *