সোম. মে ৬, ২০২৪

উত্তাল সংবাদ ডেস্ক ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ খুলনা মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলা থেকে একাধিক ব্যক্তিকে কমিটিতে স্থান দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খুলনায় বসবাসরত মোড়লগঞ্জ এলাকার নেতৃবৃন্দ। গোলাম রাব্বানী মামুনের স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এই শুভেচ্ছা ও ধন্যবাদ জানানো হয়।

নেতৃবৃন্দরা হলেন দপ্তর সম্পাদক মোঃ জিলহাজ হাওলাদার,গোলাম রব্বানী মামুন-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, মোঃ শুক্কুর আসলাম শ্রাবণ-কৃষি বিষয়ক সম্পাদক,মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মদ সুরভী আক্তার লাইজু, শিশু-পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক-ইমরান হোসেন সাগর,উপ-মহিলা বিষয়ক সম্পাদক হামিদা বেগম,

সম্মানিত সদস্য নজরুল ইসলাম নবী,সদস্য-মোঃ ইমরান গাজী, সদস্য-তারিফুল ইসলাম তারিফ,সদস্য মোঃ নাসির শেখ, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ জাকারিয়া শেখ।

একাধিক ব্যাক্তিকে উক্ত কমিটিতে স্থান দেওয়ায় ব্যক্তিগতভাবে তারা ধন্যবাদ জানিয়েছেন কমিটির মহানগর সভাপতি এম এ নাসিম এবং সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলকে।

পাশাপাশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সংগ্রামী সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে। উল্লেখ্য গত ৬ জুলাই ৯৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি এবং ১৭ সদস্যের উপদেষ্টা সদস্য করে একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *