রবি. মে ৫, ২০২৪

 

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর.
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর, ডেপুটি অ্যাটর্নি জেনারেল,
সংরক্ষিত আসনের সাবেক এমপি, টকশো ব্যক্তিত্ব এডভোকেট নূরজাহান বেগম মুক্তা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে চলছেন। গ্রামে বসবাস করে শহরের সুবিধা ভোগ করছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বর্তমান সরকারের  সর্বক্ষেত্রে যত উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পর কোন সরকারের আমলেই এতো উন্নয়ন হয়নি। এই সরকারে আমলে যোগাযোগ ও প্রযুক্তি খাতে যুগান্তকারী বিপ্লব ঘটেছে। গ্রামের মানুষ ঘরে বসে প্রযুক্তির সুবিধা পাচ্ছে। বিদ্যুৎ খাতে অভূতপূর্ব উন্নতি ঘটেছে। বিগত বিএনপি সরকারের মতো দেশে এখন আর লোডশেডিং হয় না। আমাদের একটিই লক্ষ্য দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়া।
হাজীগঞ্জ উপজেলার ৯ ও ১০ নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন, ২ নং বাকিলা ইউনিয়ন ,দ্বাদশ ইউনিয়ন, শাহরাস্তি উয়ারুক এবং
দোয়াভাঙ্গায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং রাজনৈতিক দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ কালে তিনি এসব কথা বলেন।
ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) বিকেল থেকে ২ জুলাই পর্যন্ত শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
শুভেচ্ছাকালে অ্যাড নূরজাহান বেগম মুক্তা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে- তা ইতিহাসযোগ্য। এর আগে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামেগঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। সকল প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা উন্নয়ন হয়েছে ৪০ বছরে ইতিহাসে তা কেউ করে দেখাতে পারেনি, এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই পঞ্চমবারের মতো ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের করতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর আদর্শ ও উদ্দেশ্য হৃদয়ে ধারণ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে। আমি চাই জনগণের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করতে। আমার এলাকাকে একটি আধুনিক সমৃদ্ধ এলাকা হিসেবে গড়ে তুলতে।
ঈদ শুভেচ্ছা বিনিময়কালে জেলা-উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: এডভোকেট নূরজাহান বেগম মুক্তা চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু জাফর মো. মঈনউদ্দিনের সুযোগ্য কন্যা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *