রবি. এপ্রি ২৮, ২০২৪

ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি

প্রধানমন্ত্রীর কাছে জমি বরাদ্দের আবেদন হস্তান্তর

উত্তাল সংবাদ ডেস্ক।
ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সদস্যদের সাভারে জমি বরাদ্দ পাওয়ার জন্য আবেদনসহ প্রয়োজনীয় কাগজপত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে হস্তান্তর করেছেন ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোহাম্মদ আল-মামুন ও সেক্রেটারি দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক মো. মফিজুর রহমান খান বাবু।
বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রতিনিধি সম্মেলন ২০২৩  বৃহস্পতিবার (০২ নভেম্বর ২০২৩) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অনুষ্ঠানে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোহাম্মদ আল-মামুন ও সেক্রেটারি প্রধানমন্ত্রীর কাছে জমি বরাদ্দের আবেদন হস্তান্তর করেন। এ সময় বিএফইউজের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ উপস্থিত ছিলেন। এর আগে বিএফইউজের মহাসচিব দীপ আজাদ ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও সেক্রেটারিকে জমি বরাদ্দের আবেদনসহ প্রয়োজনীয় কাগজপত্র প্রদানের বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

প্রধানমন্ত্রীর কাছে জমি বরাদ্দের আবেদন হস্তান্তর করে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি মো. মফিজুর রহমান খান বাবু বলেন, সাংবাদিকদের এই জমিটি বরাদ্দ করা হলে, ‘বঙ্গবন্ধু সাংবাদিক সিটি’ নামকরণ করা হবে। প্রধানমন্ত্রী বিষয়টি আন্তরিকভাবে গ্রহণ করে জমি বরাদ্দ দেওয়ার আশ্বাস দেন,BL

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *