রবি. মে ৫, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :

সরকার দেশে মুক্ত ও স্বাধীন গণমাধ্যম নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে  শ ম রেজাউল করিম.

ভোরের কাগজ প্রকাশনার ৩০ বছর পূর্তি ও জাতীয় প্রতিনিধি সম্মেলনে-
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আওয়ামী লীগ সরকার মুক্ত ও স্বাধীন গণমাধ্যম নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। এজন্য বর্তমান সরকার দেশে সব থেকে বেশি টেলিভিশন সংবাদপত্রের লাইসেন্স প্রদান করেছে। দেশে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তথ্য অধিকার আইন পাশ করেছে। শনিবার (৪ডিসেম্বর) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে ভোরের কাগজের জাতীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বরেন।
ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে পত্রিকাটির সারা দেশেরে প্রতিনিধিদের দুই দিনব্যাপী এই সম্মলের সমাপনি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট ৪ আসনের এমপি এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, সাবেক এমপি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট জেলা  পুলিশ সুপার কে এম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিস আল আসাদ, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, অধ্যাপক মোজাফর হোসেন, বাগেরহাট ভোরের কাগজের প্রতিনিধি তালুকদার আব্দুল বাকী প্রমুখ।

সরকার মুক্ত ও স্বাধীন গণমাধ্যম নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে, রেজাউল করিম

ভোরের কাগজ প্রকাশনার ৩০ বছর পূর্তি ও জাতীয় প্রতিনিধি সম্মেলনে-
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আওয়ামী লীগ সরকার মুক্ত ও স্বাধীন গণমাধ্যম নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। এজন্য বর্তমান সরকার দেশে সব থেকে বেশি টেলিভিশন সংবাদপত্রের লাইসেন্স প্রদান করেছে

 

#rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *