বৃহঃ. মে ৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি.
বাগেরহাটের মোল্লাহাটে নাঈম খান (২৮) নামে সমাজসেবা অফিসের এক কর্মচারিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার রাতে মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়নের গাংনী গ্রামের দক্ষিণপাড়া এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নাঈমের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তবে এই হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ এখনো শনাক্ত করতে পারেনি।
নিহত নাঈম খান মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়নের গাংনী গ্রামের দক্ষিণপাড়া এলাকার আবুল খানের ছেলে। তিনি মোল্লাহাট উপজেলা সমাজসেবা কার্যালয়ের চতুর্থ শ্রেণির (পিয়ন) কর্মচারি ছিলেন।
স্থানীয়দের বরাতে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস বলেন, বৃহষ্পতিবার রাত সোয়া আটটার দিকে বাড়ির কাছে এক দোকানে বসে সমাজসেবা অফিসের কর্মচারি নাঈম খান ও তার কয়েকজন বন্ধু মিলে মোবাইলফোনে লুডু খেলছিলেন। লুডু খেলার মধ্যে তার ফোনে একটি ভিডিও কল আসলে তিনি খেলা বন্ধ রেখে কথা বলতে দোকানের পেছনে হিরণ মাস্টারের পরিত্যক্ত ঘরে চলে যান। অনেক সময় পার হলেও নাঈম ফিরে না আসায় তার বন্ধুরা তাকে খুঁজতে দোকানের পেছনে যায়। সেখানে যেয়ে তারা নাঈমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নির্জনে কথা বলতে আসার সুযোগে আগেই ওত পেতে থাকা দুর্বৃত্তরা নাঈমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে গেছে বলে ধারনা করা হচ্ছে। তার গলা, হাতসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা কেন কি কারনে নাঈমকে হত্যা করেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে। শুক্রবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নাঈমের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

ap

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *