শনি. মে ৪, ২০২৪

 

খুলনা অফিসঃ

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খালিশপুর থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সাংগঠনিক গতিশীলতা ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে খুলনা মহানগর কমিটির সিদ্ধান্ত মোতাবেক মোঃ সাজিদুর রহমানকে সভাপতি ও মোঃ রাহুল ইসলাম স্বাধীনকে সাধারণ সম্পাদক করে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খালিশপুর থানা শাখার ৪৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি এস এম নূর হাসান জনি ও সাধারণ সম্পাদক মো: সাদিকুর রহমান সোহেল স্বাক্ষরিত প্যাডে ১১ জানুয়ারি বুধবার রাতে এই কমিটি অনুমোদন দেওয়া হয় ।
কমিটির সদস্যরা হলেন-সভাপতি মোঃ সাজিদুর রহমান,সহ-সভাপতি মোঃ তানভীর রহমান,মোঃ শাহারিয়ার রহমান (আকাশ), শেখ আসিবুল ইসলাম বনি,এস এম হৃদয় মাহামুদ, মোঃ মেরাজ হোসেন ফয়সাল।
সাধারণ সম্পাদক-মোঃ রাহুল ইসলাম স্বাধীন, যুগ্ম সাধারণ সম্পাদক- আসাদুজ্জামান অনিক, মোঃ নূনমিম রশিদ, সৈয়দ শুভ। সাংগঠনিক সম্পাদক-মোঃ হাসিবুল হাসান জয়, আজিবুর রহমান আকিব, মোঃ মেহেদী হাসান। অর্থ বিষয়ক সম্পাদক মঈনুল হোসেন তামিম,দপ্তর সম্পাদক আশরাউজ্জামান রাজন,আইন বিষয়ক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, প্রচার সম্পাদক মোঃ আলী হাসান,উপ প্রচার সম্পাদক দীন মোহাম্মদ সুমন,তথ্য প্রযুক্তি ও গবেষনা বিষয়ক সম্পাদক মঈনউদ্দিন আহমেদ তামিম,উপ তথ্য প্রযুক্তি ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ রাহাত ইসলাম শাওন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ রাতুল ইসলাম মুক্তি,ক্রীড়া সম্পাদক নাহিদুল রহমান নাইম,সাংস্কৃতিক সম্পাদক সারাফাত হোসেন নাবিল,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহিদুর কাওসার,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাঈম হাওলাদার,বিজ্ঞান চারুও কারুকলা সম্পাদক শাকিবুল ইসলাম পিয়াল, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ রইচ ভুইঁয়া, মহিলা সম্পাদিকা সারাফ নাওয়ার,ছাত্র বিষয়ক সম্পাদক বাধন জামান জিতুসহ ৪৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।
উল্লেখ্য, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ খালিশপুর থানা শাখার সম্মেলন ২০২৩ গত ৬ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *