শুক্র. এপ্রি ২৬, ২০২৪
জাকির হোসেন বাদশা মতলব উত্তর,
শীতার্তদের মাঝে  প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের নিজস্ব অর্থায়নে    শীত বস্ত্র বিতরণ,
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ছেংগারচর পৌরসভা ও ষাটনল ইউনিয়নে ৫হাজার শীতার্তদের মাঝে পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলমের নিজস্ব অর্থায়নে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ জানুয়ারী) দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলম।
শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, উন্নয়ন সংগ্রাম ও সেবায় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে।আওয়ামী লীগ সরকার জন বান্ধব সরকার। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। এই সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।
ছেংগারচর পৌরসভায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেফায়েত উল্ল্যা দর্জির সঞ্চালনায় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার।
ষাটনল ইউপির চেয়ারম্যান ফেরদাউস আলমের সভাপতিত্বে এবং জসিম উদ্দিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিত্বে মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, আওয়ামীলীগের উপ কমিটির সদস্য কাজী মিজানুর রহমান ও লায়ন আরিফ উল্যাহ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক খসরু ঢালী,ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, মহন মিয়া প্রমূখ।
এছাড়াও মতলব দক্ষিণ উপজেলায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *