শনি. মে ৪, ২০২৪

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট
বাগেরহাটের রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উজলকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মল্লিক মিজানুর রহমান মজনু (৫৮) আর নেই। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি—– রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। শনিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় রামপাল উপজেলার ফয়লাহাট কামাল উদ্দীন মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর ফয়লার নিজ বাড়ীতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এদিকে রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি মল্লিক মিজানুর রহমান মজনু’র অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক বার্তায় মির্জা ফখরুল ইসলাম বলেন, বিএনপি নেতা মল্লিক মিজানুর রহমান মজনু’র অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো। মজনু বিএনপির একনিষ্ঠ একজন কর্মী ছিলেন। সারাজীবন তিনি বিএনপির উপর আস্তা ও বিশ্বাস রেখে দলের জন্য কাজ করে গেছেন। রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে দলকে এগিয়ে নিতে কাজ করে যাওয়ায় বিএনপি তার প্রতি কৃতজ্ঞ থাকবে।
এছাড়া, বিএনপি নেতা মল্লিক মিজানুর রহমান মজনু’র অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক প্রকৌশলী এটিএম আকরাম হোসেন তালিম, যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসলাম গোরা, ড. শেখ ফরিদুল ইসলাম, ব্যারিস্টার জাকির হোসেন, সরদার অলিউর রহমান পল্টু, রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ হাফিজুর রহমানসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *