সোম. এপ্রি ২৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,

চিতলমারিতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নৃশংসভাবে যুবককে কুপিয়ে হত্যার মূল হোতাসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র্যাব ৬,
বাগেরহাটের চিতলমারী উপজেলায় চাচাতো বোনের শ্লীলতাহানীর প্রতিবাদ করায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখ হত্যা মামলার পলাতক প্রধান আসামী দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সিসহ (৩০) তিন ঘাতককে গ্রেফতার করেছে র‌্যাব। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের মাত্র ৭২ ঘন্টার মধ্যে মঙ্গলবার ভোর রাতে যশোর জেলা সদরের শাখারীগাতি এলাকা হতে র‌্যাব- ৬ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩ আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপর দুই আসামীরা হলেন, দ্বীন ইসলাম ওরফে আকাশ মুন্সি (২৬) ও ছত্তার ওরফে ডাবলু মুন্সি (৫৫)। গ্রেফতারকৃতদের সবার বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার গোড়ানালুয়া গ্রামে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি ¯^ীকার করেছে। আসামীদের দুপুরে চিতলমারী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, চিতলমারী উপজেলার গোড়ানালুয়া গ্রামের জালাল শেখের অষ্টম শ্রেনীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী আসমাকে রাস্তায় একা পেয়ে শ্লীলতাহানী করে এই তিনজন। এঘটনার প্রতিবাদ করায় শুক্রবার (৫ মে) রাত ১০টার দিকে গোড়ানালুয়া গ্রামের ওই ছাত্রীর চাচাতো ভাই দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখ (২৬) ও তার শ্যালক রাজিব শেখকে (২৬) ছুরিকাঘাতে করে গুরুতর আহত করে দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সি, দ্বীন ইসলাম ওরফে আকাশ মুন্সি ও ছত্তার ওরফে ডাবলু মুন্সি। স্থানীয়রা গুরুতর আহত দুইজনকে দ্রুত চিতলমারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখকে মৃত ঘোষনা করেন। নিহতের শ্যালক গুরুতর আহত রাজিব শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনার পরপরই উত্তেজিত জনতা এই হত্যাকান্ডে জড়িতদের দুটি বাড়ীর ৪টি বসতঘরসহ ধান ও খড়ের গাদা পুড়িয়ে দেয়। এঘটনার পর দিন শনিবার নিহতের ভাই রফিকুল ইসলাম শেখ বাদী হয়ে আসামীদের নামে চিতলমারী থানায় হত্যা মামলা দায়ের করেন।
র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মোঃ বদরুদ্দোজা জানান, হত্যাকান্ডের পর র‌্যাব-৬ এর  পক্ষ থেকে আসামীদের আটকে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোর রাতে যশোর জেলা সদরের শাখারীগাতি এলাকা হতে পলাতক প্রধান আসামী দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সিসহ ৩ ঘাতককে গ্রেফতার করে র‌্যাব।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান খান বলেন, র‌্যাব-৬ এর মাধ্যমে মঙ্গলবার দুপুরে আসামীদের চিতলমারী থানায় হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।al,

যুবককে কুপিয়ে হত্যার মূল হোতাসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব ৬

চিতলমারিতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নৃশংসভাবে যুবককে কুপিয়ে হত্যার মূল হোতাসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র্যাব ৬,

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *