সোম. মে ১৩, ২০২৪

 

জেলা প্রতিনিধি, বাগেরহাট।

বাগেরহাটের মোরেলগঞ্জে মামুন শেখ (৩৫) নামে ভারায় চালিত এক মটর সাইকেল চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ সেপ্টেম্বর)সকালে ময়না তদন্তের জন্য মামুনের মরদেহ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে নিজ বসত ঘরআড়ার সাথে ডিস লাইনের তারদিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মামুন পৌরসভা ৪ নং ওয়ার্ডের পূর্ব শরালিয়া গ্রামের ফারুক শেখের ছেলে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান মিলন বলেন, নিহত মামুন শেখ মোরেলগঞ্জ-শরণখোলা আঞ্চলিক মহা সড়কের পাশে সরকারি জমিতে ২ চালা টিনের ঘর নির্মাণ করে একা বসবাস করত এবং পার্শ্ববর্তী মোঃ শাওন হাওলাদারের বাড়ীতে থাওয়াদাওয়া করত। শাওন হাওলাদার মামুনকে ভাত খাওয়ার জন্য মোবাইল ফোনে না পেয়ে তার ঘরে এসে ডাকাডাকি করে সারা না পেয়ে ঘরের বেড়ার ফাঁক দিয়ে দেখতে পায় যে মামুন গলায় ফাঁস দিয়ে ঝুলছে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইদুর রহমান জানান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান মিলনের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ টি উদ্ধার করে। নিহতের মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে# sl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *