রবি. মে ৫, ২০২৪

নিজস্ব প্রতিনিধি .
বাগেরহাটের চিতলমারীতে শৈলেন্দ্র নাথ মন্ডল (৭০) নামে এক ঘের ব্যবসায়িকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে অভিযান চালিয়ে এই হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে। শনিবার রাতে চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাঁতি গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘের ব্যবসায়ি শৈলেনের কাছে থাকা নগদ এক লাখ টাকা টাকা লুট করতে ওই দুর্বৃত্তরা হত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
নিহত শৈলেন্দ্র নাথ মন্ডল চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাঁতি গ্রামের মহেন্দ্র নাথ মন্ডলের ছেলে।
গ্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার লক্ষ্মীখালী গ্রামের সুকেশ হালদারের ছেলে সুব্রত হালদার (২৭) একই গ্রামের জ্যোতিষ মন্ডলের ছেলে অপূর্ব মন্ডল (১৯)।
বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম দুপুরে স্থানীয়দের বরাতে বলেন, গত বুধবার চিতলমারী উপজেলার খিলিগাঁতি গ্রামের ঘের মালিক শৈলেন্দ্র নাথ মন্ডল পাশ^বর্তি ফকিরহাট উপজেলার জনেরহাট (দিনমজুরের হাট) থেকে দুইজন দিনমজুরকে তার মাছের ঘেরে কাজ করার জন্য নিজের বাড়িতে নিয়ে যান। সেই থেকে তারা ওই বাড়িতে কাজ করে আসছিল। শনিবার তিনি তার ঘের থেকে মাছ ধরে স্থানীয় ফলতিতা বটতলা মাছের আড়ৎ এ তা এক লাখ টাকায় বিক্রি করেন। ওইদিন রাতে তার বাড়িতে কাজে আসা ওই দুই দিনমজুর মাছের ঘেরে বসে মাছ বিক্রির এক লাখ টাকা চায় মনিন্দ্রের কাছে। তিনি তা দিতে অস্বীকৃতি জানালে তারা দু’জনে ধরে ধারালো অস্ত্র দিয়ে তার গলাকেটে হত্যা করে ধানক্ষেতে মরদেহটি ফেলে দিয়ে তার বাড়িতে যায়। ওই বাড়িতে যেয়ে তারা শৈলেন্দ্রের স্ত্রীর কাছে বাড়িতে গচ্ছিত রাখা টাকা চাইলে শৈলেনের স্ত্রী ডাকচিৎকার শুরু করলে তারা দৌড়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনার খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যেয়ে ঘের ব্যবসায়ির মরদেহটি উদ্ধার করে। রোববার সকালে পুলিশের একাধিক দল স্থানীয় লোকজনকে নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সুব্রত ও অপূর্বকে গ্রেপ্তার করেছে। তারা মাছ বিক্রির এক লাখ টাকা ছিনিয়ে নিতে এই হত্যাকান্ডটি ঘটিয়েছে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ap

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *