সোম. মে ৬, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার (১০ এপ্রিল) বিকেলে কচুয়া উপজেলার ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাযা নামাজা সম্পন্ন হয়। সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
এর আগে শনিবার (০৯ এপ্রিল) রাত ১১টায় খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান শেখ শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি গোপালপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র।
রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান ও নামাজে জানাজার সময়, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জীনাত মহল, কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফিরোজ শিকদার, আওয়ামী লীগ নেতা শিকদার কামরুল হাসান কচি, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আনোয়ার হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *