বৃহঃ. মে ২, ২০২৪

 বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে বাগেরহাট শহরের ডাকবাংলো ঘাটের শহীদ বুদ্ধিজীবী স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে সর্বস্থরের মানুষ। প্রথমে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে বাগেরহাট জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবক লীগ, বাগেরহাট ফাউন্ডেশন ও প্রেসক্লাব। ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর শহীদদের গার্ড অব অনার ও শহীদদের আতœার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এর আগে সকাল সাড়ে সাতটায় শহরের রেলরোডের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ হায়দার, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশানসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শহীদ বুদ্ধিজীবী স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। ‍

sm.kb

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *