বৃহঃ. মে ২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি.
বাগেরহাটে নানা আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালন করেছে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন। সোমবার সকাল আটটায় শহরের রেলরোড়ের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধুর সহধর্মিণি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ। পরে দলের অঙ্গ সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও সেচ্ছাসেবক লীগ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। জন্মদিন উপলক্ষে রয়েছে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের যে জীবন দর্শন তা রাজনীতিতে আসা এই প্রজন্মের জন্য অনুপ্রেরণা। তার দর্শন মেনে চললে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন আগামীতে আরও শক্তিশালী হবে মনে করেন দলের নেতারা।
এসময়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান,বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম ,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সীতা রাণী দেবনাথ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফা খানম,জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন,সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশানসহ দলের  নেতাকর্মী উপস্থিত ছিলেন। ‍#

ap

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *