মঙ্গল. মে ১৪, ২০২৪

বাগেরহাটের ৮৬ কিলোমিটার সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাট সড়ক বিভাগের চারটি সড়ক উদ্বোধন করলেন প্রাধনমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশের একশ সড়কের সাথে বাগেরহাটের এই সড়কগুলো উদ্বোধন করেন তিনি।
সড়ক উদ্বোধন উপলক্ষে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সড়ক বিভাগ আয়োজিত অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী ঝুমুর বালা, অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ আল আসাদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান, সড়ক বিভাগ, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ শরিফুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী জয়ন্ত মল্লিকসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও সুধিজনরা উপস্থিত ছিলেন।
বাগেরহাট উদ্বোধন হওয়া সড়কগুলো হচ্ছে, নওয়াপাড়া-বাগেরহাট-পিরোজপুর সড়কের ৩৯ দশমিক ৫০ কিলোমিটার, বাগেরহাট-চিতলমারী ২৪ দশমিক ৫০ কিলোমিটার, চিতলমারী-পাটগাতী(টুঙ্গিপাড়া) সড়কের ১৩ দশমিক ৮০ কিলোমিটার এবং পিঙ্গুরিয়া-তেলিগাতী-হেরমা-রামপাল-মোংলা সড়কের ৮ কিলোমিটার। এসব সড়ক নির্মানে সরকারের ব্যয় হয়েছে ৩‘শ ১৫ কোটি ৯১ লক্ষ টাকা। এর মধ্যে নওয়াপাড়া-বাগেরহাট-পিরোজপুর সড়কের জন্য ১৩৮ কোটি ৫১ লক্ষ টাকা, বাগেরহাট-চিতলমারী সড়কের জন্য ১২৮ কোটি ২১ লক্ষ টাকা এবং পিঙ্গুরিয়া-হেরমা সড়কে ব্যয় হয়েছে ৪৯ কোটি ১৮ লক্ষ টাকা।
এসব সড়ক নির্মান, পুনঃনির্মান, প্রশস্তকরণ ও সংস্কার করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন বাগেরহাটবাসী। im

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *