বৃহঃ. মে ২, ২০২৪

রামপাল উপজেলার,

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের রামপাল উপজেলার বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সোমবার ভোরে নাশকতা পরিকল্পনার অভিযোগে ককটেল ও দেশীয় অস্ত্রসহ বিএনপি ও জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
গ্রেফতারকৃত মধ্যে রয়েছেন, উপজেলার গৌরম্ভা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজ আকুঞ্জী (৪৫), গৌরম্ভা ইউনিয়ন জামায়াতের সভাপতি মো. আলমগির হোসেন (৪৮), বিগত উপজেলা নির্বাচনে জামায়াতের প্রার্থী মাওলানা শেখ জুলফির আলী (৪৫), বাইনতলা ইউনিয়ন জামায়াতের বাইতুলমাল সম্পাদক মোল্লা আ. রাজ্জাক (৫৮), জামায়াত কর্মী গাজী আরাফাত আলম (৩৫), মাওলানা তারিকুল ইসলাম (৪৬), শেখ খবির উদ্দিন (৫২) মাওলানা মোস্তফিজুর রহমান (৪২)।
রামাপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, সোমবার ভোরে নাশকতা পরিকল্পনা নিয়ে ককটেল ও ]দেশীয় অস্ত্রসহ বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা উপজেলার বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ জড়ো হয়েছে এমন খবরের ভিত্তিতে পুলিশ দ্রæত অভিযানে নামে। এসময়ে ওই স্কুল মাঠ থেকে দুটি তাজা ককটেল ও দেশীয় অস্ত্রসহ বিএনপি ও জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। মামলা দায়েরের পর দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *