বৃহঃ. মে ৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের ৯০ কেজির অধিক তামার তারসহ চোরচক্রের ৪ জন সদস্যকে গেফতার করেছে রামপাল থানা পুলিশ। বুধবার (৩০ আগষ্ট) ভোর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে লেবার কলোনি এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের ওই ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার শ্রীফলতলা গ্রামের সেলিম হাওলাদার ছেলে মোঃ লিটন হাওলাদার ওরফে জাকির(৪০), কালেখার গ্রামের বজলু শেখের ছেলে মোঃ সোহাগ শেখ (২৩), কালিকা প্রসাদ গ্রামের মোঃ মোজাম শেখের ছেলে মোঃ নাকির শেখ(২৩) ও বর্নি গ্রামের মালেক মোল্লার ছেলে খান জাহান মোল্লা (২৮)
রামপাল থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, বুধবার ভোর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে লেবার কলোনির এলাকা থেকে বিপুল পরিমান তামার তার পাচার করা হবে। ওই সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল বিদ্যুৎ কেন্দ্রের লেবার কলোনির পশ্চিম পাশে অভিযান চালায়। এ সময়ে ৯০ কেজির অধিক পরিমানে আর্থিং কপার ক্যাবলসহ চোর চক্রের ওই ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। জব্দ করা কপার ক্যাবলের আনুমাণিক বাজার মূল্য ৭২ হাজার টাকার অধিক। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।##mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *