শুক্র. এপ্রি ২৬, ২০২৪

বাগেরহাটপ্রতিনিধি |

বিধি-নিষেধের মধ্যে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ছয় যাত্রী নিহত হয়েছেন।
বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৪), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলীপ রাহার পুত্র উৎপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)। অন্যদের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহত নূর মোহাম্মদ ফকিরহাটের নলদা এলাকার বাসিন্দা। স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার ওপর পড়ে আছে। পরে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক গোলাম সরোয়ার বলেন, আমরা ঘটনাস্থল থেকে ৬টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত পিকআপ ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি। ইজিবাইকে থাকা আরও এক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় যাচ্ছিল এবং পিকআপটি ফকিরহাটের দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, পিকআপের চালককে আটক করা হয়েছে। বাগেরহাট জেলা পুলিশ সুপার কে এম আরিফুল হক ও ফকিরিহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *