বুধ. মে ১৫, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত অবস্থায় নিখোঁজ সিফাত খানের (৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পুটিখালী গ্রামের আসাদুল খানের ছেলে সিফাত নিখোঁজ হয়। ঘটনার পর থেকে স্থানীয় লোকজন ও থানা পুলিশের একাধিক দল শিশুটির সন্ধানে কাজ শুরু করে টানা ১২ ঘন্টা পরে বুধবার (১৮ অক্টোবর) দুপুরে বাড়ি থেকে প্রায় ৩০০ গজ দূরে একটি বাগানের ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে সিফাতের সৎ মা সাজেদা বেগমকে (৪৫) আটক করেছে পুলিশ।
মোরেগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে শিশুটির পিতা আসাদুল বলেন, রাত ১ টার দিকে তার প্রথম স্ত্রী লাভলী বেগমকে নিয়ে মাছ ধরতে বাইরে যান। এ সময় ঘরের দরজা খোলা ছিলো। ১৫/২০ মিনিট পরে ঘরে ফিরে দেখেন সিফাত নেই। এ ঘটনায় মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে তার সৎ মা সাজাতে বেগম কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। al

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *