বৃহঃ. মে ২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের কচুয়ায় গভীর রাতে ফেলে যাওয়া অজ্ঞাত পরিচয় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাত ৩ টার দিকে থানা সংলগ্ন রুপান্তরের উপজেলা ওয়াশ এন্ড সিএসও মোবিলাইজার নাসরিন সুলতানা মৌ এর ভাড়া বাসার সামনের সিড়ি থেকে উদ্ধার করা হয়েছে।  নাসরিন সুলতানা মৌ জানান, রাত আড়াইটার দিকে বাসার সামনে শিশুর কান্না টের পাই, পরে আশপাশের লোকজনকে ডেকে থানায় খবর দেই। থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করে।

কচুয়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করেছে। তবে কে বা কাহারা সদ্য ভূমিষ্ট হওয়া নবজাতক পুত্র সন্তানটিকে ফেলে রেখে গেছেন তা জানা যায়নি।

কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনজুরুল আলম বলেন, নবজাতক শিশুটির ওজন কম এবং পুরোপুরি সুস্থ্য নয়। তাকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা সমাজসেবা অফিসের সহযোগিতায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নবজাতক শিশু উদ্ধারের ঘটনায় কচুয়া হাসপাতালে উৎসুক জনতার ভিড় দেখা যায়। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জীনাত মহল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ হাসিবুর রহমান হাসপাতালে উপস্থিত হন এবং শিশুটির খোজ খবর নেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *