শনি. মে ১৮, ২০২৪

শনিবার (১৫ জুলাই )

বাগেরহাট  প্রতিনিধিঃ
খুলনায় তারুণ্যের সমাবেশ উপলক্ষে বাগেরহাটে মত বিনিময় ও প্রস্তুতি সভা করেছে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার (১৫ জুলাই ) সকাল ১০ টায় বাগেরহাট জেলা বিএনপি অফিসে (থানার মোড়) এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাগেরহাট জেলা যুবদলের সহ সম্পাদক এসকে বদরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাগেরহাট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম বলেন, আমাদের দফা এক দাবীও একটা। আর তা হলো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।  খুলনায় তারুণ্যের সমাবেশে যোগদানের আহবান জানিয়ে নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, সমাবেশে যাওয়ার পথে বাধা আসলেই প্রতিহত করতে হবে। বাগেরহাট জেলা বিএনপির পক্ষ থেকে সুন্দর ও সুশৃঙ্খল একটি বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হওয়ার ও আহ্বান জানান তিনি।
এসময় আরও উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা বিএনপির সদস্য বাগেরহাট -১ ( ফকিরহাট মোল্লাহাট চিতলমারী) আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাসুদ রানা, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. আব্দুর রহমান, বাগেরহাট পৌর বিএনপির আহ্বায়ক এসকেন্দার হোসেন, মোংলা পৌর বিএনপির সদস্য সচিব মাহাবুবুর রহমান মানিক, রামপাল উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হালিম পাটোয়ারী, সদস্য সচিব কাজী জাহিদুল ইসলাম, কচুয়া উপজেলা বিএনপির সদস্য সচিব তহিদুল ইসলাম, বিএনপি নেতা সরদার অহিদুল ইসলাম পল্টু, মল্লিক মোবাশ্বের হোসেন রুবেল, ইফতেখার আহমেদ পলাশ, রিয়াজুল ইসলাম, যুবনেতা মুশফিকুজ্জামান রিপন, রাজু মোল্লা, শেখ দেলোয়ার হোসেন, এ্যডভোকেট শিকদার ইমরান হোসেন, আবুল হাসান, দুলাল ফরাজী, হারুন আর রশিদ, শেখ ফিরোজ হোসেন সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। kms

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *