বৃহঃ. মে ২, ২০২৪

বাগেরহাট অফিসঃ
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, দল থাকলে আপনি আমি সবাই-ই ভাল থাকব।দলকে এগিয়ে নেওয়ার জন্য নেতাকর্মীদের শৃঙ্খলাই সব থেকে বড় বিষয়। দলের মধ্যে শৃঙ্খলা না থাকলে সমস্যা হয়।তাই দলের স্বার্থে,দেশের স্বার্থে দলের মধ্যে শৃঙ্খলা রাখতে হবে।আগামী নির্বাচনে দলকে ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে।
শনিবার (১৯ মার্চ) দুপুরে রামপাল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন,২০০১ সালে জামাত-বিএনপি ক্ষমতায় আসার পরে রামপাল-মোংলার মানুষের উপর অমানুষিক নির্যাতন হয়েছে।আওয়ামী লীগের লোকেরা সম্মান বাঁচাতে খুলনায় থেকেছে। জনগণের দল আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জনগণ শান্তিতে রয়েছে।জনগণের শান্তি ও সম্মৃদ্ধি নিশ্চিত করতে আগামীতেও স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
রামপাল আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন,বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সহসভাপতি অধ্যাপক আব্দুর রউফ,এ্যাড: ড.একে আজাদ ফিরোজ টিপু,জেলা আওয়ামী লীগ নেতা আহাদ উদ্দিন হায়দার,তালুকদার নাজমুল কবির ঝিলাম,তালুকদার আব্দুল বাকি,রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় আগামী সংসদ নির্বাচনের বিষয়ে নানা গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।rb

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *