বাগেরহাটে পুলিশি বাধায় ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ পন্ড

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে পুলিশি বাঁধায় বিক্ষোভ সমাবেশ করতে পারেনি জেলা ছাত্রদল। শনিবার (০৪ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট শহরের সম্মিলনি মোড়স্থ বাগেরহাট জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশের উদ্দেশ্যে মিছিল নিয়ে বের হলে পুলিশি বাঁধার মুখে পড়েন তারা। পুলিশের বাঁধার মুখে দলীয় কার্যালয়ের প্রধান গেটের বাইরে বের হতে পারেননি মিছিলকারীরা। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে অনুমতির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আহবান করেছিল জেলা ছাত্রদল। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী জেলার বিভিন্ন উপজেলা থেকে ছাত্র দলের নেতা-কর্মীরা কার্যালয়ে জড়ো হয়েছিলেন।
বাগেরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ বলেন, দুপুর ১ টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে মিছিল নিয়ে কার্যালয় থেকে রাস্তার দিকে যাচ্ছিলাম আমরা। এসময় জেলা বিএনপির কার্যালয়ের প্রধান ফটকে পৌছালে পুলিশ আমাদের বাঁধা দেয়। আমরা রাস্তায় যেতে চাইলে তারা আমাদের উপর চড়াও হয়।
বাগেরহাট জেলা ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজ বলেন, আমরা রাস্তায়ও যাইনি। মাত্র গেটের সামনে দাঁড়িয়েছি। তবু পুলিশের বাধায় কার্যালয়ের মধ্যে চলে আসতে হয়েছে। আমাদের শান্তিপূর্ণ সমাবেশেও পুলিশের এমন বাধাতেই প্রমান হয় গনতন্ত্রের করুণ দশা।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল হক বলেন, বাগেরহাট জেলায় বিএনপির দুইটি গ্রুপ রয়েছে।তাদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল রয়েছে। তাই অনাকাংখিত পরিস্থিতি এড়াতে তাদের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে এবং কার্যালয়ের মধ্যে কার্যক্রম সীমাবদ্ধ রাখতে বলা হয়েছে।

ssn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ