শিরোনামঃ
শরণখোলায় ভাঙ্গা ব্রিজটি অপসারণ করেনি কর্তৃপক্ষ,দুর্ভোগে ব্যবসায়ীরা এমপি সালাহউদ্দিন জুয়েলকে মহানগর তাঁতীলীগের ফুলেল শুভেচ্ছা স্বাস্থ্য বিধি প্রতিপালন হচ্ছে কিনা সরজমিনে পরিদর্শনে অভিভাবক ফোরাম বেঁচে আসা হরিণ লোকালয় উদ্ধার,চিকিৎসা শেষে বনে অবমুক্ত সাংবাদিক সেলিম চৌধুরী আর নেই আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরা বাগেরহাটে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি মিলন ট্রাকের ধাক্কায় বাগেরহাটে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধু হত্যার বিভ্রান্তি দুর করতে জাতীয় তদন্ত কমিশন গঠনের দাবি বাগেরহাটে ২০২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কাউন্সিলর এর কার্যালয়ে হামলার প্রতিবাদে নাগরিক সমাবেশ

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২১
ঢাকা অফিসঃ
 ঢাকা মহানগর ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর এর কার্যালয়ে  হামলার প্রতিবাদে, উদয়ন স্কুল ও কলেজ মাঠে এক নাগরিক সমাবেশের আয়োজন করা হয়।
শহরে ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে  ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক, এলাকার সুশীল সমাজ ও সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ০৪ সেপ্টেম্বর ব্যাটারিচালিত রিকশা বন্ধ করে এলাকার জনমনে স্বস্তি ফিরিয়ে আনেন। অটোরিকশা বন্ধ করার পরেই ওই দিন রাত আনুমানিক ০৮ ঘটিকার সময় একদল এলাকার চিহ্নিত সন্ত্রাসী অটোরিকশা বন্ধে বিরোধিতা করে কাউন্সিলর কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি, মাননীয় প্রধানমন্ত্রীর ছবি এমপি  ছবি, কাউন্সিলর ছবি ও আসবাবপত্র ভাঙচুর করে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য আসেন. সন্ত্রাসীদের মূল উদ্দেশ্য ছিল কাউন্সিলর কে আক্রমণ করে নির্বিঘ্নে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি ও মাদকের আস্তানা গড়ে তোলা। কাজী জহিরুল ইসলাম মানিক দু বারের সফল কাউন্সিলর । সরকারের উন্নয়নের ছোঁয়া, কাউন্সিলর প্রতিটি ক্ষেত্রে সফলতার সাথে বাস্তবায়ন করছে । তার চিন্তা চেতনায় ০৩ নং ওয়ার্ড একটি আধুনিক ওয়ার্ডে রূপান্তরিত হতে চলছে। তাই ইর্ষাম্বিত হয়ে তারা সন্ত্রাসী হামলা চালায় ।নাগরিক সমাবেশে বক্তারা এ সব কথা বলেন। গত ৪ সেপ্টেম্বর রাত ৮ ঘটিকার সময় একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে ঢাকা মহানগর ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর এর কার্যালয়ে  হামলা চালানো হয় বলে বক্তারা বলেন .নাগরিক সমাবেশের মাধ্যমে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সভাপতি  তোফাজ্জল হোসেন এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় তীব্র ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে বলেন  এদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদান করার জন্য জোর দাবি জানান বঙ্গবন্ধু পেশাজীবী ফোরামের সভাপতি জনাব তোফাজ্জল হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ