শিরোনামঃ
স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্ভোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লিটন স্মৃতি সংসদ শুভেচ্ছা ও অভিনন্দন পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে শরনখোলা ও মোংলা আনন্দ র‌্যালী পদ্মাসেতু উদ্বোধনে প্রেসক্লাবের আয়োজনে আনন্দ শোভাযাত্রা সাংবাদিক আহমেদ আলী খানের স্ত্রীর ইন্তেকালে বৃহত্তর আমরা খুলনাবাসীর শোক পদ্মাসেতুর উদ্বোধনে সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দলঃশেখ তন্ময় এমপি   পৌর শহরে দিনে ও রাতে পৃথক ২টি চুরি সংঘঠিত বৃহত্তর আমরা খুলনাবাসীর সাংষ্কৃতিক অনুষ্ঠান বাগেরহাটে সচেতনতা মুলক প্রশিক্ষন অনুষ্ঠান

অনুমোদনহীন আইসক্রীম কারখানা, মালিককে ৬ মাসের কারাদন্ড

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত বুধবার, ১ জুন, ২০২২
  • ২৪

 

, বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে বিএসটিআই অনুমোদন ছাড়াই আইসক্রিম তৈরি ও বিপননের অপরাধে এক অসাধু ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (০১ জুন) দুপুরে  উপজেলার বারুইখালী এলাকার লিটন সুপার আইসক্রিম মিলসের মালিক লিটন শিকারীর(৩২) বিরুদ্ধে জেলা প্রশাসনের সহকারি কমিশনার রুবাইয়া বিনতে কাশেম ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই আদেশ দেন।

এসময়, কারখানা থেকে স্পীডের নকল প্যাকেট, রাসায়নিক কেমিক্যাল, কাপড়ের রং, ময়দা, কেমিক্যাল ফরমালিন সহ আইসক্রিম ও কোমলপানীয় তৈরিতে ব্যবহৃত বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মালামাল তাৎক্ষনিকভাবে জনসম্মুখে বিনষ্ট করা হয়।

সহকারি কমিশনার রুবাইয়া বিনতে কাশেম বলেন, বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া আইসক্রিমসহ বিভিন্ন কোমল পানীয় তৈরি করত প্রতিষ্ঠানটি। এছাড়া কিছু নামীদামী কোম্পানির বোতল ও মোড়কে নিম্নমানের নকল খাদ্যপন্য বিক্রি করত যা মানবদেহের জন্য ক্ষতিকর। এসবকারণে ভোক্তা অধিকার আইনে লিটন সুপার আইসক্রিম মিলসের মালিককে ৬ মাসের কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতেও জেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

tn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ