শনি. মে ১১, ২০২৪

২৮ অক্টোবরের সমাবেশ: বাগেরহাট থেকে বিএনপি -জামায়াতের ১৫ হাজার নেতাকর্মী যাবে ঢাকায়
বাগেরহাট প্রতিনিধি,
ঢাকার সমাবেশে বাগেরহাট থেকে বিএনপি-জামায়াতের অন্তত ১৫ হাজার নেতাকর্মী অংশগ্রহন করবেন। ইতোমধ্যে প্রায় দুই সহস্রাধিক নেতাকর্মী ঢাকায় পৌছে গেছে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম।
তিনি বলেন, ২৮ অক্টোবরের সমাবেশকে ঘিরে আমরা সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি। প্রতিটি উপজেলা, পৌরসভাসহ সকল সাংগঠনিক ইউনিট থেকে নেতাকর্মীরা ঢাকায় যাবে। বাগেরহাট থেকে অন্তত ১০ থেকে ১২ হাজার নেতাকর্মী অংশগ্রহন করবে।
বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম আরো বলেন, নেতাকর্মীরা যাতে ঢাকার সমাবেশে না যেতে পারে এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা হুমকি-ধামকী দিচ্ছে। কাড়াপাড়া যুবদল নেতা ওমর ফারুক, বারুইপাড়া ছাত্র দল নেতা সুমনকে মারধর করেছে। বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে সমাবেশে না যাওয়ার জন্য হুমকী-ধামকি দিচ্ছে। তবে কোন বাঁধা এই সমাবেশকে বাঞ্চাল করতে পারবে না। বাগেরহাট থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী ঢাকার সমাবেশে অংশগ্রহন করবে।
অন্যদিকে, বাগেরহাট জেলা জামায়াতের সেক্রেটারী শেখ মোঃ ইউনুচ বলেন, ঢাকার সমাবেশে আমাদের অন্তত ৫ হাজার নেতাকর্মী অংশগ্রহন করবে। ইতোমধ্যে অনেকে ঢাকায় অবস্থান করছে। আশাকরি এই সমাবেশের মাধ্যমে সরকারের পতন ঘটবে।
অন্যদিকে বিএনপির অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন বলেন, জামায়াত-বিএনপির কর্মীরা মূলত ঢাকায় যেতে চাচ্ছে না। তাই এসব মিথ্যা অভিযোগ করছেন নেতারা। আমরা কাউকে বাঁধা দেইনি।##al

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *