মঙ্গল. এপ্রি ৩০, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,

আটরায় ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন উদ্বোধনী ম্যাচে রিয়াজের হ্যাট্রিককে সান স্পোটিং এর বড় জয়,
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবি আলী ফুটবল একাডেমির উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট এর উদ্বোধন করেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য এডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, খানজাহান আলী থানা আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ হোসেন, ফুলতলা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. হুমায়ুন কবির ভুঁইয়া ও আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সৈয়দ শুকুর আলী। এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা জজ আদালতের পিপি এডভোকেট মো. এনামুল হক, খুলনা জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট এস এম তারিক মাহমুদ তারা, আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন বিশ্বাস, আটরা শ্রীনাথ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলম সরদার, সাবেক মেম্বার মাহমুদ হাসান, শেখ আলাউদ্দিন নাসিম, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা। খেলার বিরতীতে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন ও খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য এডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম এর পক্ষ থেকে এলাকার অসহায় ও খেলোয়াড়দের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।
উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় সান স্পোটিং ক্লাব ও দেয়ানা ফুটবল একাডেমি। খেলায় সান স্পোটিং ক্লাব ৫-১ গোলে দেয়ানা ফুটবল একাডেমিকে পরাজিত করে। সান স্পোটিং ক্লাবের পক্ষে ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় রিয়াজ হ্যাট্রিক করার গৌরব অর্জন করে। অন্য দু’টি গোল করেন পিয়াস ও হৃদয়। দেয়ানা ফুটবল একাডেমির ২১নং জার্সি পরিহিত খেলোয়াড় বাঁধন দলের পক্ষে সান্তনামুলক একটি গোল পরিশোধ করেন। খেলায় রেফারী ছিলেন মো. পারভেজ আলম, কামরুল আজম বাবু, মো. আজিবর রহান ও শেখ সিদ্দিকুর রহমান। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় ম্যাচে অংশগ্রহণ করবে দিশারী যুব পরিষদ ও বয়রা তরুন সংঘ ফুটবল একাডেমি।

jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *