রবি. এপ্রি ২৮, ২০২৪

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি

বাগেরহাট প্রতিনিধিঃ

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে  শনিবার (৫ অগাস্ট)  বিকালে  এক আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুম হাওলাদার। যুগ্ম সম্পাদক এস এম মাহামুদ হাসান এর সঞ্চালনায় আলোচনা করেন বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আজাদ রশীদি ,ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক খান মাহবুবুর রহমান বাদল,নির্বাহী সদস্য এম ,এ ওয়াদুদ

সভায় আরো উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক সঞ্জীব কুমার দাস ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন লিমন, কার্যনির্বাহী সদস্য ,জুালিয়ান জয়,মোঃ মনিরুজ্জামান, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন,বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে,বঙ্গবন্ধুকে জানতে হবে।

১৫আগস্ট উপলক্ষে বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের আলোচনা সভা

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস  উপলক্ষে বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে  শনিবার (৫ অগাস্ট)  বিকালে  এক আলোচনা  সভা অনুষ্ঠিত হয়।

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *