বুধ. মে ৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
স্ত্রীর উপর অভিমান করে বাগেরহাটে মোল্লাহাটে তিন বছরের শিশুপুত্রকে হত্যা করে মো: হায়দার মোল্লা (২৮) নামের এক ব্যাক্তি আত্মহত্যা করেছে। শনিবার (২৯অক্টোবর) দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে এদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পুলিশ পিতার বিরুদ্ধে একটি হত্যা মামলা ও একটি অপমৃত্যু মামলা রেকর্ড করেছেন।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৌমেন দাস জানান, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের মোহাম্মদ হায়দার মোল্লা ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। পারিবারিক বিরোধের জের ধরে তার স্ত্রী জোবাইদা খাতুন স্বামীর বাড়ি ছেড়ে ৮ মাস ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। হায়দার মোল্লার শিশু সন্তান জিসান দাদার বাড়িতে বসবাস করছিল। হায়দার গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়িতে আসেন। শুক্রবার রাতে নিজ ঘরের দরজা বন্ধ করে ছেলে জিসানকে বালিশ চাপা দিয়ে হত্যা করার পর হায়দার সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেন। স্বজনেরা দীর্ঘ সময় ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রাত ৯টার দিকে ঘরের দরজা ভেঙে ফেলেন। তারা দেখতে পান ঘরের খাটের উপর শিশু জিসানের নিথর দেহ পড়ে রয়েছে ও চিলিং ফ্যানের সাথে ঝুলছে হায়দার মোল্লার লাশ। এরপর স্বজনেরা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ দুটি উদ্ধার করে।
প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীর সংগে দীর্ঘ বিরোধের জের ধরে তার উপর অভিমান করে হায়দার মোল্লা তার তিন বছরের পুত্র সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে। rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *