শুক্র. এপ্রি ২৬, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে সরকারী সেবা সংক্রান্ত গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে ও  ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম (ডিপিএফ) এর সহযোগীতায় আয়োজিত শুনানিতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৩৯ জন ও অনলাইনে ২০ জন নাগরিক অংশগ্রগণ করেন।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে শুনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করীম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ হাফিজ আল আসাদ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান, পরিবার পরিকল্পনা বিভাগ, বাগেরহাটের উপ পরিচালক বিকাশ কুমার দাস,  ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের সভাপতি বাবুল সরদার, সাধারণ সম্পাদক আব্দুস সালাম শেখ, প্লাটফর্মস ফর ডায়ালগের আঞ্চলিক সমন্বয়কারী শবনম মুস্তারী, জেলা সমন্বয়কারী গোপীনাথ সাহাসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।

গণশুনানিতে সরকারী সেবা সংক্রান্ত প্রতিবন্ধকতা ও সমস্যা তুলে ধরেন বক্তারা। বিশেষ করে ভূমি, পার্সপোর্ট ও বিআরটিএ অফিস ঘিরে দালাল চক্র ও অব্যবস্থপনার কথা উল্লেখ করেন তারা। এসময় হাসপাতাল,কমিউনিটি ক্লিনিক, ভূমি অফিস, পার্সপোর্ট অফিস, শিক্ষাসহ অন্যান্য দপ্তরের সমস্যা সমাধানে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন জেলা প্রশাসক।

tn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *