সোম. মে ৬, ২০২৪

স্টাফ রিপোর্টরঃ
দৈনিক সময়ের খবরের বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানার চাচী মুনিরা বেগম (৬৫) আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি বাগেরহাটের মোংলা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এসএম বজলুর রহমানের স্ত্রী। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত্যুকালে তিনি স্বামী, ছেলে-মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমা খুলনা বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিষ্ট্রার টিপু সুলতান ও উপ-পরিচালক এসএম শাকিল রহমানেরও মেজো চাচী। মরহুমার নামাজে জানাজা রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নের কালীগঞ্জে মসজিদে বাদ আছর অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
খুলনা প্রেসক্লাবের সদস্য ও সময়ের খবরের বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানার মেজো চাচীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন ও মরহুমার মাগফেরাত কামনা করেছেন সময়ের খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ তরিকুল ইসলাম। অনুরুপভাবে শোক প্রকাশ করেছেন কর্মরত সকল সাংবাদিক, প্রতিনিধিবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীরা।#

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *