শুক্র. মে ৩, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সদস্য মোঃ কামাল হাওলাদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার চিতলী মোড় এলাকায় এই ন্যাক্কার জনক হামলার ঘটনা ঘটে। এই ঘটনার বিচার চেয়ে বুধবার দুপুরে বাগেরহাট মডেল থানায় অভিযোগ দিয়েছেন ইউপি সদস্য মোঃ কামাল হাওলাদার।
কামাল হাওলাদার বলেন, মঙ্গলবার বিকেল ৫টায় চিতলী মোড়ে দাড়িয়ে মুঠোফোনে কথা বলছিলাম। হঠাৎ করে চিতলী বৈটপুর এলাকার আঃ হামিদ শেখের ছেলে সন্ত্রাসী স্বপন শেখ ও একই এলাকার আমির মোল্লার ছেলে আরিফ মোল্লাসহ কয়েকজন এসে আমার উপর হামলা করে। কিছু বুঝে ওঠার আগেই আমাকে কিল ঘুষি ও এলোপাথারি মারপিট করে তারা। আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আমাকে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। এই হুমুর্তে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। স্বপন ও আরিফের সাথে আমার কোন বিরোধ নেই। তারপরও তারা আমার উপর হামলা করেছে। এই হামলার সঠিক বিচার চাই।
নব নির্বাচিত ইউপি সদস্য মোঃ কামাল হাওলাদার আরও বলেন, স্বপন ও আরিফ মোল্লা শুধু আমাকে নয়। এলাকার অনেকের উপরই অত্যাচার করেছেন। স্বপন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। বিভিন্ন অপরাধে স্বপনের বিরুদ্ধে ১১টি এবং আরিফ মোল্লার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। এই মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হাত থেকে এলাকাবাসীকে রক্ষার দাবি জানান তিনি।
এবিষয়ে জানার জন্য স্বপন ও আরিফকে বারবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, মারধরের ঘটনায় ইউপি সদস্য মোঃ কালাম হাওলাদার একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত পূর্বক ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *