শুক্র. মে ৩, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
শেখ কামাল ১ম জাতীয় মিকটোস ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন হবে শুক্রবার।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় নগরীর সোনাডাঙ্গাস্থ বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আলহাজ¦ এডভোকেট মো. সাইফুল ইসলাম।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বাংলাদেশ মিকটোস ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি বি এম সহিদুজ্জামান। তিনি আরও জানান, ৮ ও ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত প্রতিযোগিতায় ৮টি ফুটবল একাডেমি অংশ নেবে। একাডেমিগুলো হচ্ছে- এসবিআলী ফুটবল একাডেমি, শেখ রাসেল ফুটবল একাডেমি, এজাজ ফুটবল একাডেমি, ইন্টারমিলান ফুটবল একাডেমি, শেখ কামাল ফুটবল একাডেমি, মুনসুর স্মৃতি ফুটবল একাডেমি, আব্দুল হাদী স্মৃতি ফুটবল একাডেমি ও ও সামছুর রহমান ফুটবল একাডেমি। প্রত্যেক দলে ৪জন ছেলে ও ৩জন মেয়েসহ ৭জন খেলোয়াড় মাঠে নামবে। ৯ সেপ্টেম্বর বিকেলে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে শেষ হবে প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিটি দলকে জার্সি প্রদান করা হবে।
বাংলাদেশ মিকটোস ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. আবু দাউদ মোল্লার সার্বিক ত্বত্তাবধায়নে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক মো. আবুল হোসেন হাওলাদার, বাংলাদেশ মিকটোস ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ও বাংলাদেশ টার্গেটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. দিন ইসলাম, যুগ্ম-সম্পাদক সিলভী হারুন, গিয়াসউদ্দিন মাতুব্বর, ফেরদাউস আলম, কামাল রেজা সুজা, শেখ আলাউদ্দিন নাসিম, মনির শেখ, এজাজ আহমেদ, সহিদুল ইসলাম, রিপনসহ অংশগ্রহণকারী দলের প্রতিনিধিবৃন্দ। jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *