মঙ্গল. মে ১৪, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট
সাভারে শিক্ষক হত্যা, নড়াইলে শিক্ষকের গলায় জুতার মালাসহ সারাদেশে শিক্ষকদের উপর নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার ( ০২ জুলাই ) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলা-উপজেলা শিক্ষক সমিতি, জেলা হেড টিচার ফোরাম ও জেলা মাদ্রাসা জেনারেল টিচার এ্যসোসিয়েশনের উদ্যোগে ঘন্টাব্যাপি এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শহীদ নায়েক আব্দুর জব্বার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান রেজাউল ইসলাম, জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মুকুন্দ কুমার দাস, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাদক হরিচাঁদ বিশ্বস, জেলা হেড টিচার ফোরামের সভাপতি ফারজানা আক্তার, সাধারন সম্পাদক শেখ ইলিয়াস হোসেন, কচুয়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সুপার্থ মন্ডল, মোড়েলগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক লুৎফর রহমান তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন, প্রশাসন, আইন-শৃংখলা রক্ষা বাহিনী ও স্কুল পরিচালনা কমিটির উদাসিনতায় একটি অপশক্তি পরিকল্পিতভাবে সারাদেশে শিক্ষক হত্যা ও লাঞ্চিতের ঘটনা ঘটাচ্ছে। অবিলম্বে শিক্ষক হত্যা ও লাঞ্চিতের ঘটনায় জড়িতদের দ্রুত বিচার আইনে সবোর্চ্চ সাজা দিতে হবে। হত্যা ও লাঞ্চিতের ঘটনা বন্ধ না করা গেলে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে শিক্ষকরা রাজপথে নামার হুমকি দেন বক্তারা।ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *