বুধ. মে ১৫, ২০২৪
জাকির হোসেন বাদশা মতলব উত্তর,
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ এবং ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে অত্যান্ত জাঁকজমকপূর্ণ ও যথাযোগ্য মর্যাদায় মহান ২১ শে ফেব্রুয়ারী আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। ২১ ফেব্রুয়ারী সকাল থেকে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের মধ্য দিয়ে অতিবাহিত হয় দিনটি।
লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ: ২১ ফেব্রুয়ারী সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উড্ডয়ন,  অত্যান্ত সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অধ্যক্ষ মোঃ জাকির হোসেন। আরো উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমিন, মোঃ কামরুজ্জামান, প্রভাষক দিলরুবা, ফজিলা পারভীন, মোঃ আমিনুল করিম, মুনছুর আহাম্মেদ, দীপক চন্দ্র দত্ত, সহকারী শিক্ষক আবুল বাশার, কেএম আব্দুল মতিন, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জানিবুল হক, মোঃ হুমায়ুন কবির, মোঃ মোশারেফ হোসেন সহ সকল শিক্ষকবৃন্দ।
ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়: প্রতি বছরের ন্যায় এবারও স্কুলটিতে জাঁকজমকপূর্ণ পরিবেশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। সকালে জাতীয় পতাকা উড্ডয়নের মধ্য দিয়ে শুরু হয় দিবসটি। পরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, প্রভাত ফেরী, আলোচনা সভা ও মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ রজ্জব আলী। আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক কাজী মোঃ শাহআলম, সহকারী শিক্ষক রত্না পারভেজ, জসিম উদ্দিন, মোঃ জসিম উদ্দিন, শাহজালাল, কবির হোসেন, আবু ইউসুফ, মোঃ মাসুদুর রহমান, মোঃ ফজলুল হক, সাথী আক্তার, আহাম্মদ হোসেন, আলী আকবর প্রমুখ।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *