রবি. এপ্রি ২৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি।
বাগেরহাটের রামপাল ও চিতলমারী উপজেলা আ’লীগের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠিত

বাগেরহাটের রামপাল ও চিতলমারী উপজেলায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রামপালের শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে এবং বুধবার সন্ধ্যায় চিতলমারী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত পৃথক বর্ধিত সভায় সর্বসম্মতিতে এই কমিটি দুটি গঠণ করা হয়।বৃ হস্পতিবার রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্ব অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। সম্মানিত অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও বাগেরহাট-৩ সংসদীয় আসনের সাবেক এমপি তালুকদার আব্দুল খালেক। সভা থেকে সর্বসম্মতিতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাবকে আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনকে সদস্য সচিব করে রামপাল উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।রামপাল উপজেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সদস্য সচিব নকিব নজিবুল হক, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বাকী তালুকদার ও প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবির ঝিলাম।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক আব্দুর রউফ ও এ্যাড. এ. কে. আজাদ ফিরোজ টিপু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. অজিয়র রহমান পিকলু, তথ্য গবেষণা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, উপ-দপ্তর সম্পাদক রতন নন্দী, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নির্ধারিত নেতৃবৃন্দ এবং স্থানীয় দলীয় জনপ্রতিনিধিবৃন্দ।

এর আগে বুধবার চিতলমারী উপজেলা আওয়ামী লীগ সভাপতি খান বাবুল হোসেনের সভাপতিত্ব অনুষ্ঠিত বর্ধিত সভা থেকে চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক বড়ালকে প্রধান সমন্বয়কারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খান বাবুল হোসেনকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক পংকজ রায়কে সদস্য সচিব করে দলের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন।

বার্তা প্রেরক
আহাদ উদ্দিন হায়দার
আহ্বায়ক বাগেরহাট
জেলা প্রচার উপ কমিটি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *