বুধ. মে ৮, ২০২৪

 বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে নারকেল গাছের মাথায় উঠে মারা যাওয়ায় নিজার লস্কর (৫২) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ৯৯৯ এ ফোন পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা মোল্লাহাট উপজেলার শাসন গ্রাম থেকে এই দিন মজুরের মরদেহ উদ্ধার করে। নিহত নিজার লস্কর শাসন দক্ষিনপাড়া এলাকার আওয়াল লস্করের ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে নারকেল পারতে গাছে ওঠেন দিনমজুর নিজার লস্কর। গাছের মাথায় বসেই হঠাৎ ঢলে পড়েন তিনি। কোন প্রকার ডাকাডাকির উত্তর না দেওয়ায় একজন গাছের মাথায় উঠেন। নাজির লস্করকে নারকেলের পাতার (গেমড়া) সাথে বেধে রেখে আসেন। পরবর্তীতে ৯৯৯ এ ফোন দিলে ফায়ার সার্ভিস এসে উদ্ধার করে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মোঃ গোলাম সরোয়ার বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে আমরা নাজির লস্করকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাজিরকে মৃত ঘোষণা করেন। ধারণা করছি সে গাছের মাথায় ওঠার পরে স্ট্রোক করে মারা যায়। মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যরা নাজির নামের এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসছিলেন। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

kng

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *