শুক্র. মে ১৭, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিনিধি ঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে কর ও সেবা মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ইউরোপিয়ান ইউনিয়ন ও হেলভিটাস অর্থায়নে র্ডপ ইভলপ প্রজেক্ট-এর সহযোগীতায় ইউনিয়ন পরিষদ কর ও সেবা মেলা ২০২৩ আয়োজন করেন।
মেলা আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ ই আলম বাচ্চু। ইউনিয়নের শতাধিক করদাতার মধ্যে শ্রেষ্ঠ করদাতা ৩ নাগরিক সুশিল কুমার, মো. আব্দুল মান্নান, আলহাজ্ব হাবিবুর রহমানকে ক্রেষ্ট প্রদান করা হয়।
সেবা মেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সদর ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান। অন্যান্যের মধ্যে আলোচনা করেন র্ডপ ইভল্প প্রজেক্ট-এর ফিল্ড ফ্যাসিলিটেটর চুমকী রায়, মো.আবু তাহের, ইউপি সদস্য মো. মনির মোল্লা, মো. মিলন শেখ, নূরুজ্জামান হাওলাদার, মনির হোসেন, ইউনিয়ন কর ও নিরূপন কমিটির সভাপতি ইউপি সদস্য মো. শাহিন কাজি, সংরক্ষিত সদস্য জাহানারা আক্তার খুকি, নাসিমা বেগম প্রমুখ। কর ও সেবা মেলায় ৮ টি স্টল অংশ গ্রহন করেন। একই দিনে ২০২৩-২০২৪ অর্থ বছরে মোরেলগঞ্জ সদর ইউনিয়নে বাজেট বাস্তবায়নের দাবিতে সাইকেল র‌্যালী ও ৫ শ’ ফলজ ও বনজ চারা বিতরণ করেন নাগরিকদের মাঝে। #pls

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *