সোম. এপ্রি ২৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের চিতলমারীতে এসএসসি পরী¶ার্থীর দ্রুতগতির মোটরসাইকেলর ধাক্কায় ভোলা মন্ডল (৬০) নামে এক বৃদ্ধ কৃষক নিহত হয়েছেন। এসময় এসএসসি পরী¶ার্থী সজীব ফরাজী (১৬) মারাত্মকভাবে আহত হয়। চিতলমারী থানা অফিসার ইনচার্জ এস,এম কামরুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। সকাল ১০টার দিকে উপজেলার খাসেরহাট বাজারের বাহির দশমহল মাধ্যমিক বালিকা বিদ্যালয় সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। নিহত ভোলা মন্ডল চিতলমারীর সন্তোষপুর ইউনিয়নের কীর্ত্তনখালী গ্রামের অশ্বিনী মন্ডলের ছেলে ও আহত সজীব ফরাজী চিতলমারীর বেতিবুনিয়া গ্রামের বাবুল ফরাজীর ছেলে।
প্রত্য¶দর্শীরা জানান, ভোলা মন্ডল বাহির দশমহল মাধ্যমিক বালিকা বিদ্যালয় সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তিনজন আরোহীর একটি দ্রুতগতির মোটরসাইকেল ভোলা মন্ডলকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধসহ মোটরসাইকেলের আরোহীরা ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ভোলা মন্ডলকে মৃত ঘোষণা করেন।
চিতলমারী উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সের ¯^াস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান জানান, মারাত্মক ভাবে আহত এসএসসি পরী¶ার্থী সজীব ফরাজীর অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *