বুধ. মে ৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটের মোরেলগঞ্জে মাদ্রাসা মসজিদের অর্থ আত্মসাতকারী মাদ্রাসাসুপার অহিদুজ্জামানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকার জনগন। রবিবার (২৩ জুলাই) দুপুর ১২ টার দিকে বারইখালী মাদ্রাসা বাজার প্রাঙ্গনে এলাকার জনসাধারণ ও মুসল্লীগণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে ৩টি ধর্মীয় প্রতিষ্ঠানের বরাদ্দকৃত ৬ লক্ষ টাকা আত্মসাতকারী বিএসএস দাখিল মাদ্রাসার বহুল আলোচিত দুর্নীতিবাজ সুপার অহিদুজ্জামান ও তার সহযোগি তোফাজ্জল হোসেনের বিচারের দাবি জানিয়ে বক্তৃতা করেন বারইখালী-সুতালড়ী বায়তুল্লাহ জামে মসজিদের সভাপতি মোসলেম উদ্দিন মোল্লা, মধ্য জোমাদ্দারপাড়া বায়তুননূর জামে মসজিদের সভাপতি রেজাউল করিম জোমাদ্দার, সাধারণ সম্পাদক মাষ্টার আবদুল মান্নান হাওলাদর, স্থানীয় মহিলা মেম্বার হাসি বেগম প্রমুখ।
উল্লেখ্য, বিএসএস দাখিল মাদ্রাসার সুপার অহিদুজ্জামান তার মাদ্রাসা ও পার্শবর্তী ২ টি মসজিদের নামে বাগেরহাট জেলা পরিষদ থেকে ৬ লক্ষ টাকা বরাদ্দ করিয়ে কাউকে কিছু না জানিয়ে এবং কোন উন্নয়ন কাজ না করে জালজালিয়াতী করে কাল্পনিক প্রকল্প কমিটি দাখিল করে সমুদয় বরাদ্দের অর্থ আত্মসাৎ করেন।
বিষয়টি জানতে পেরে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার বরবরে লিখিত অভিযোগ দাখিল করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার উপজেলা নির্বাহী অফিসার এস.এম তারেক সুলতান উক্ত সুপার অহিদুজ্জামান ও শিক্ষক তোফাজ্জেল হোসেনের বিল বন্ধের নির্দেশ দেন। এবং অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য মাধ্যমিক শিক্ষা অফিসের অ্যাকাডিমক সুপার ভাইজার মো. বাকি বিল্লাহকে প্রদান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন। mn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *