মঙ্গল. মে ১৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান-এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে বাগেরহাটে সাংবাদিকদের জন্য ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সিভিল সার্জন অফিসের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় বলা হয় আগামী ১৮ জুন ১দিনের জন্য বাগেরহাটে ১৮ শত ৫৮টি কেন্দ্রে ৬ মাস থেকে ১১ মাস বয়সী ২০হাজার ৯শত ৭৩টি শিশুকে ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ১লক্ষ ৫৫হাজার ৭শত ৪১জন শিশুকে এপ্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। জাতীয় কর্মসূচির অংশ হিসেবে বাগেরহাটে এ কর্মসূচি পালন করা হবে।
বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিনের সভাপতিত্বে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত তুলে ধরে বক্তব্য রাখেন, ডেপুটি সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: মেহেদী হাসান, ডা: শেখ রিয়াদু জ্জামান, প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক তালুযকদার আব্দুল বাকী, সিনিয়ার সদস্য ও সাবেক সভাপতি প্রফেসার মোশাররফ হোসাইন প্রমুখ । বক্তারা ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্দেশ্যে ও এর প্রয়োজনীয়তা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন,rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *