শুক্র. মে ৩, ২০২৪

অসুস্থ মুক্তিযোদ্ধাদের বাড়িতে ডিসি, দিলেন উপহার

বাগেরহাট প্রতিনিধি :

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস।
জেলা প্রশাসন কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচির অন্যতম হলো মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা।
বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নে অসুস্থ ও শয্যাশায়ী  বীর মুক্তিযোদ্ধা রয়েছেন। জাতির শ্রেষ্ঠ এ  সন্তান আগামীকালের সংবর্ধনায় অংশ নিতে পারবেন না। বীর মুক্তিযোদ্ধাদের বাসায় গিয়ে শারীরিক অবস্থার খোঁজ খবর নেয়াসহ মুজিববর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান  জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আজিজুর রহমান।
অসুস্থ মুক্তিযোদ্ধাদের বাড়িতে ডিসি, দিলেন উপহার

বাগেরহাটে অসুস্থ মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে বিজয় দিবসের উপহার দিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আজিজুর রহমান।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে মিষ্টি, কম্বল ও ফুল নিয়ে মুক্তিযোদ্ধাদের সঙ্গে দেখা করতে যান তিনি। এসময় তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন ডিসি।

একই গ্রামের অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোতালেব ঢালী বলেন, জীবদ্দশায় এই প্রথম কোনও জেলা প্রশাসক আমার বাড়িতে আসলেন, সম্মান দেখালেন। ফুল, কম্বল, মিষ্টি বড় কথা নয়। সরকার যে আমাদের কথা মনে রেখেছে এতেই আমরা খুশি।

বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শওকত হোসেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন অসুস্থ মুক্তিযোদ্ধাদের সম্মানিত করার যে উদ্যোগ নিয়েছে তা জেনে আমি অভিভূত। সরকারের এই উদ্যোগ আমাদের সম্মানিত করেছে। এই উদ্যোগ ভবিষ্যতেও চলমান রাখার জন্য জেলা প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

এসময় বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের  কমান্ডার শওকত হোসেন, গোটাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শমশের আলীসহ স্থানীয় মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। বিজয় দিবসের পূর্বে এ ধরনের উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

alt

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *