মঙ্গল. এপ্রি ৩০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা থেকে বিএনপির ৯ নেতাকর্মীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে গত চারদিনে বাগেরহাটের বিভিন্ন উপজেলায় বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের ৪৭ নেতাকর্মীসহ ৫২জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে গ্রেফতারকৃত বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য নেতাকর্মীরা হলেন, মোরেলগঞ্জে উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি মশিউর রহমান শফিক, নিশানবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. আব্বাস উদ্দিন, শ্রমিকদল সভাপতি মাসুদ খান চুন্নু, খাউলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন। জেলা বিএনপি ও মোড়েলগঞ্জ থানা পুলিশ এতথ্য নিশ্চিত করেছে।
বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মো: মোজ্জাফ্ফর রহমান আলমবলেন, বাগেরহাটে দলীয় নেতাকর্মীদের পুলিশের ধরপাকড়ের তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, ঢাকায় শনিবারের মহাসমাবেশকে ঘিরে বিএনপির শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট ও নেতাকর্মীদের মধ্যে আতংক সৃষ্টির জন্য পুলিশ শুক্রবার রাতে মোড়েলঘঞ্জ থেকে আরো ১৪ জনকে গায়েবী মামলায় গ্রেফতার করেছে। এনিয়ে গত চার দিনে বাগেরহাটের বিভিন্ন উপজেলায় বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের ৪৭ নেতাকর্মীসহ ৫২জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, শুক্রবার দিবাগত ১২টার দিকে মোড়েলগঞ্জ পৌরসভার রওশনআরা মহিলা কলেজ এলাকায় নাশকতার প্রস্তুতিকালে ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ও একটি বিস্ফোরিত ককটেলসহ বিএনপির ৯ জনসহ ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন। rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *